1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) বদলিজনিত বিদায় সংবর্ধনা

  • আপডেট সময়ঃ রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুর জেলা পুলিশ হতে সম্প্রতি বদলির আদেশ প্রাপ্ত জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব আরাফাতুল ইসলাম মহোদয়ের বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (০৮ সেপ্টেম্বর) সকাল ১০:০০ ঘটিকায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের সভাপতিত্বে এ বিদায় সংবর্ধনা আনুষ্ঠানিকভাবে প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যের বক্তব্যে বিদায়ী কর্মকর্তার কর্মক্ষেত্রে সততা, দক্ষতা ও কর্মতৎপরতায় মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা আখ্যা দিয়ে শেরপুর জেলায় তাঁর বর্ণিল কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন এবং বিদায়ী কর্মকর্তার জন্য পরবর্তী কর্মস্থলে উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

পরবর্তীতে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব আরাফাতুল ইসলাম শেরপুর জেলায় তাঁর বর্ণাঢ্য কর্মকালীন সময়ের স্মৃতিচারণ করেন এবং তাঁর বক্তব্যে উপস্থিত সকলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পরে বিদায়ী কর্মকর্তাকে শেরপুর জেলা পুলিশের পক্ষ হতে ফুলেল শুভেচছা, সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন শেরপুর জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম।

পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে বিদায়ী কর্মকর্তাকে মেধাবী, চৌকস ও পেশাদার কর্মকর্তা হিসেবে উল্লেখ্য করেন। তিনি দক্ষ পেশাদার কর্মকর্তা হিসেবে শেরপুর জেলায় যেভাবে দ্রুতি ছড়িয়েছেন সেরূপ তাঁর পরবর্তী কর্মস্থলে অব্যাহত রেখে দেশের সার্বিক কল্যাণে কাজ আহ্বান জানিয়ে তাঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), সহকারী পুলিশ সুপার ( নালিতাবাড়ী সার্কেল) জনাব মোঃ দিদারুল ইসলাম, সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, টিআই-১, ওসি ডিবিসহ
জেলা পুলিশের অন্যান্য ইউনিট ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......